ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চাদপুর সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়কের দায়িত্ব নিলেন সিভিল সার্জন

মােহাম্মদ সিন্টু

চাঁদপুর আড়াইশ শয্যার সরকারি জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন সিভিল সার্জন ডাক্তার মােঃ সাখাওয়াত উল্লাহ। ৩১ আগস্ট মঙ্গলবার দুপুর ১২ টায় বদলিজনিক বিদায়ী তত্ত্বাবধায়ক ডাক্তার মােঃ হাবিব – উল – করিমের কাছ থেকে তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন। এ উপলক্ষ্যে হাসপাতালের তত্ত্বাবধায়ক কক্ষে সংক্ষিপ্ত পরিসরে বিদায় ও বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে হাসপাতালের সকল চিকিৎসক-নার্স ও কর্মকর্তাদের পক্ষ থেকে বিদায়ী তত্ত্বাবধায়ককে ফুলের শুভেচ্ছা এবং উপহার প্রদান করা হয়। একইসাথে দায়িত্বপ্রাপ্ত নবাগত তত্ত্বাবধায়ককে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন , আড়াইশাে শয্যার সরকারি জেনারেল হাসপাতালে আরএস ডাক্তার মাহমুদুন্নবী মাসুম, করােনার ফোকাল পার্সন ও আরএমও ডাক্তার সিরাজউদ্দৌলা রুবেল, সিনিয়র কনসালটেন্ট ডাক্তার সালেহ আহমেদ । 

ডাক্তার মােঃ ফরিদ আহমেদ চৌধুরীর পরিচালনায় কর্মচারীদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র স্টাফ নার্স নাজমুন্নাহার ও ওয়ার্ড মাস্টার মনির হােসেন।

বিদায়ী বক্তব্যে ডাক্তার মােঃ হাবিব-উল-করিম বলেন, দীর্ঘ ১৯মাস যাবৎ আমি এই হাসপাতালের তত্ত্বাবধায়ক এ দায়িত্ব পালন করেছি। আমি দায়িত্ব নেওয়ার দু’এক মাস পরেই করােনার দুর্যোগ শুরু হয়। এর মধ্যে শুরুর দিকে আমি চরম ভাবে অসুস্থ হয়ে পড়ি। ওই সময়ে আপনাদের যে সহযােগিতা পেয়েছি , তা আমার জীবনে ভুলবাে না। কারণ করােনার ওই সময়টাতে সন্তান তার অসুস্থ্য পিতামাতাকে ফেলে চলে যাবার ঘটনাও ঘটেছে। ঠিক ওই মুহূর্তে আপনারা আমার পাশে ছিলেন। আমি জীবনে কখনাে এমন বিপদে পড়ি নাই, তাই এমন সহযােগিতা প্রয়ােজন ছিল না। তিনি আরাে বলেন, করােনার দুর্যোগে আমরা সবাই মিলে কাজ করেছি। দায়িত্ব পালন করতে গিয়ে সবার কাছ থেকে আন্তরিক সহযােগিতা পেয়েছি। সবমিলিয়ে সার্বিকভাবে আমি চাদপুরে সুবর্ণ সময় পার করেছি। দায়িত্ব পালনকালে আমার যত ভুল ভ্রান্তি এবং অসুন্দর দিকগুলাে আপনারা ক্ষমা করে দিবেন। নবাগত তত্ত্বাবধায়ক একজন ভালাে এবং কর্মদক্ষ মানুষ। আমি তার জন্য শুভকামনা জানাচ্ছি । আপনারা সবাই ভালাে থাকবেন, চাদপুরবাসীর সেব করবেন । 

অনুষ্ঠানে হাসপাতালের সকল চিকিৎসক-নার্স ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন ।

১ সেপ্টেম্বর ২০২১ 

সর্বশেষ - চাঁদপুরপ্রথমপাতাস্বাস্থ্য

জনপ্রিয় - চাঁদপুরপ্রথমপাতাস্বাস্থ্য