ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মালেয়শিয়ায় বিভিন্ন অঞ্চলে বাংলাদেশিসহ আটক ২৬

প্রবাস ডেস্ক:

মালয়েশিয়ায় পৃথক অভিযানে বাংলাদেশিসহ ২৬ অবৈধ অভিবাসীকে গ্রেফতার করেছে দেশটির ইমিগ্রেশন পুলিশ। দেশটির পুডু, কুয়ালালামপুর, পুচং, সাইবারজায়াও সেলানগরের আশপাশে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

৩১ আগস্ট কুয়ালালামপুরের পুডুতে একটি পুরনো হোটেলে প্রথম অভিযান চালানো হয়। অভিযানের সময় পালাতে গিয়ে পুলিশের হাতে বাংলাদেশি সাত পুরুষ এবং ভিয়েতনামের পাঁচ নারী গ্রেফতার হন।

১ সেপ্টেম্বর রাতে সেলানগরের পুচং এলাকায় অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে পাঁচজন বাংলাদেশি পুরুষ, ছয়জন ইন্দোনেশিয়ান মহিলা ও একজন ইন্দোনেশিয়ান পুরুষ রয়েছেন। গ্রেফতার বিদেশিরা বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

একইদিন দুপুরে সাইবারজায়া এলাকার একটি কমিউনিটি ক্লাবে অভিযান চালিয়ে ঘানার দুই নাগরিককে গ্রেফতার করা হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তারা পালিয়ে ক্লাবের পিছনের হ্রদে ঝাঁপ দেন। সঙ্গে সঙ্গে পুলিশ সদস্যরাও হ্রদে ঝাঁপ দিয়ে তাদের গ্রেফতার করেন। তারা বৈধ কোনো কাগজপত্র দেখাতে পারেননি।

গ্রেফতারদের সিমুনিয়াহ ইমিগ্রেশন ডিপোতে নেওয়া হয়েছে বলে অভিবাসন বিভাগ সূত্রে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত গ্রেফতার বাংলাদেশিদের নাম জানা সম্ভব হয়নি। তাদের মালয়েশিয়া ইমিগ্রেশন আইনে গ্রেফতার দেখানো হয়েছে।

৩ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ - প্রথমপাতাপ্রবাস

জনপ্রিয় - প্রথমপাতাপ্রবাস