ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরে বাড়ছে করোনার থাবা, আরও ৪ জনের মৃত্যু

বিশেষ প্রতিবেদন:

চাঁদপুর জেনারেল হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে আরও চারজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (০৩ সেপ্টেম্বর) দুপুর থেকে শনিবার (০৪ সেপ্টেম্বর) দুপুর পর্যন্ত তাদের মৃত্যু হয়। এর মধ্যে একজন করোনা আক্রান্ত হয়ে এবং তিনজন করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন।

চাঁদপুর জেনারেল হাসপাতালের করোনাবিষয়ক ফোকাল পারসন ডা. সুজাউদ্দৌলা রুবেল এসব তথ্য নিশ্চিত করে জানান, করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন শাহরাস্তির শোরশাক এলাকার আমিনুল ইসলাম (৮০)। শনিবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি মারা যান। গত ১ সেপ্টেম্বর দুপুর ১টা ৪০ মিনিটে তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

এছাড়াও করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন চাঁদপুর সদরের মহামায়া এলাকার করবন্দ গ্রামের মো. হান্নান (৭০), ফরিদগঞ্জের গোয়ালভাওর এলাকার হাওয়াকান্দি গ্রামের মঞ্জুমা খাতুন (৭৫) ও শাহরাস্তির সূচিপাড়া এলাকার নুনিয়া গ্রামের কলিম উল্লাহ (৫৮)।

চাঁদপুরের সিভিল সার্জন ডা. শাখাওয়াত উল্লাহ বলেন, নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৪ হাজার ৫৩১ জন। এর মধ্যে মৃতের সংখ্যা ২৩০ জন। এ পর্যন্ত সুস্থ ঘোষণা করা হয়েছে ১৩ হাজার ৮৯৮ জনকে। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৪০৩ জন। এর মধ্যে হাসপাতালে ভর্তি আছেন ২৪ জন। বাকিরা হোম আইসোলেশনে আছেন।

৫ সেপ্টেম্বর, ২০২১ 

সর্বশেষ - চাঁদপুরপ্রথমপাতাস্বাস্থ্য

জনপ্রিয় - চাঁদপুরপ্রথমপাতাস্বাস্থ্য