ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

‘মানিকে মাগে হিথে’ কভার করে প্রশংসায় ভাসছে লুবাবা

বিনোদন ডেস্ক:

বরেণ্য অভিনেতা আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা। দাদার হাত ধরেই অভিনয়ে আসেন তিনি। তবে ছোট লুবাবা গাইতে পারেন গানও। সম্প্রতি ভাইরাল হওয়া শ্রীলংকান গান ‘মানিকে মাগে হিথে’ কভার করলেন তিনি।

লুবাবা জানান, গানটি প্রথম শুনেছিলেন তার ভাইয়ের কাছে। ভাষা না বুঝলেও সেটা ভালো লেগে যায় তার। মন দিয়ে গানটি শোনার পর সিদ্ধান্ত নেন, এটি কভার করবেন।

‘মানিকে মাগে হিথে’ গানটি মূলত শ্রীলংকান র‍্যাপার ইয়োহানির গাওয়া। গত কয়েক দিনে উপমহাদেশের সমস্ত দেশে এই গান ভাইরাল হয়েছে। বিভিন্ন ভাষায় গানটির অসংখ্য কভার হয়েছে। তবে লুবাবা গানটি শ্রীলংকান ভাষাতেই গেয়েছেন। তার কণ্ঠে গাওয়া ভার্সনটি প্রশংসিত হচ্ছে।

লুবাবার জন্য এই গানের নতুন সংগীতায়োজন করেছেন শিহাব আশরাফুল। গানটি নিয়ে ছোট্ট গায়িকার ভাষ্য, ‘আমি একটু ভয়ে ছিলাম। ওই ভাষায় গাইতে পারব কি না! কিন্তু রেকর্ড করার সময় যখন গাইলাম, তখন অনেক মজা লেগেছে। গান গেয়ে শেষ করার পর মনে হলো, আমি কীভাবে অন্য দেশের ভাষায় গাইলাম! আমার বিশ্বাস হচ্ছিল না যে আমি গেয়েছি।’

প্রসঙ্গত, আব্দুল কাদেরের হাত ধরে অভিনয় শুরু করেন লুবাবা। তার অভিনয় ইতোমধ্যে প্রশংসিত হয়েছে। বহু নাটক ও বিজ্ঞাপনে তাকে দেখা গেছে। এছাড়া অভিনয় করেছেন অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘রিকশা গার্ল’, আশরাফ শিশিরের ‘৫৭০’, অনন্ত জলিলের ‘নেত্রী দ্য লিডার’সহ বেশকিছু সিনেমায়।

৫ সেপ্টেম্বর, ২০২১ 

সর্বশেষ - Entertainmentপ্রথমপাতাবিনোদন

জনপ্রিয় - Entertainmentপ্রথমপাতাবিনোদন