ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

অফিসার পরিচয়ে ২০০ কোটি রুপি চাঁদাবাজি, অভিনেত্রী গ্রেফতার

রাজীব গান্ধি হত্যাকান্ডের উপর নির্মিত "মাদ্রাজ ক্যাফে" সিনেমায় অভিনয় করেছিলেন লীনা

অনলাইন ডেস্ক:

সবাই জানেন তিনি অভিনেত্রী। তার পেশা অভিনয়। কিন্তু আড়ালে-আবডালে তিনি জড়িত চাঁদাবাজির সঙ্গে। সেই চাঁদাবাজির অংকের পরিমাণ জানলে চোখ কপালে উঠতে পারে যে কারোর। ২০০ কোটি রুপি!

বলিউড অভিনেত্রী লীনা মারিয়া পালের বিরুদ্ধে উঠেছে এই অভিযোগ। গত ৫ সেপ্টেম্বর দিল্লি পুলিশের ইকোনমিক অফেন্সেস উইং তাকে গ্রেফতার করেছে। লীনার প্রেমিক এস চন্দ্রশেখর বন্দী রয়েছেন জেলে। মূলত তিনিই প্রতারণা আর চাঁদাবাজির হোতা। পুলিশের মতে, প্রেমিকের সঙ্গে জড়িত রয়েছেন লীনাও।

ভারতীয় সংবাদমাধ্যমগুলো বলছে, কয়েক মাস ধরে কারাগারে রয়েছেন এস চন্দ্রশেখর। তার বিরুদ্ধে চাঁদাবাজি ও প্রতারণাসহ ২১টি অভিযোগ রয়েছে। তবে কারাগারে থাকলেও বাইরে তার হয়ে এসব কুকর্ম চালিয়ে যাচ্ছিল সহযোগীরা। তাদেরই একজন হলেন অভিনেত্রী লীনা।

গত ৭ আগস্ট সাবেক প্রোমোটার শিবিন্দর সিংহের স্ত্রী পুলিশে অভিযোগ করে জানান, জুন মাসে আইন মন্ত্রণালয়ের সিনিয়র অফিসার সেজে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন এক ব্যক্তি। বড় অংকের টাকার বিনিময়ে তার স্বামী শিবিন্দর সিংহের জামিন পাইয়ে দেওয়ার আশ্বাস দিয়েছিলেন। তার স্বামী আর্থিক প্রতারণার অভিযোগে জেলবন্দি ছিলেন তখন। কিন্তু আশ্বাস মতো কাজ না হলে তিনি পুলিশের দ্বারস্থ হন। পরে তদন্তে চন্দ্রশেখরের নাম উঠে এসেছিল।

পুলিশ জানতে পারে, জেলবন্দি অবস্থায় চন্দ্রশেখরই আইন মন্ত্রণালয়ের অফিসার সেজে তার সঙ্গে যোগাযোগ করেছিলেন এবং চন্দ্রশেখরের কথাতেই অভিযোগকারিণী অদিতির থেকে ২০০ কোটি টাকা নিয়েছিলেন লীনা।

৭ সেপ্টেম্বর, ২০২১ 

সর্বশেষ - প্রথমপাতাবিনোদন

জনপ্রিয় - প্রথমপাতাবিনোদন