ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুরে নিষিদ্ধ ঘোষিত আনসারুল্লাহ বাংলা টীমের সদস্য আটক

বিশেষ প্রতিনিধি:

চাঁদপুর সদর উপজেলার শিলন্দিয়া গ্রাম থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসারুল্লাহ বাংলা টিমের ১ সদস্য আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে গতকাল সন্ধ্যায় শিলন্দিয়া মাদানি দারুশ শরীয়াত মাদ্রাসা থেকে এই সদস্যকে আটক করা হয়েছে। ঢাকা থেকে আগত পুলিশের এন্টি টেররিজম ইউনিট তাকে আটক করেছে বলে জানা যায় ।

আটক আনসারুল্লাহ বাংলা টিমের সদস্য মােহাম্মদ হােসাইন শিলন্দিয়া দারুশ শরীয়াত মাদ্রাসার পরিচালক ও শিলন্দিয়া আবুবক্কর মুন্সী বাড়ী জামে মসজিদের ইমাম ।

এলাকার সাধারণ মানুষ বলেন , ফেসবুকে জঙ্গী সংগঠনকে মদদ পুষ্ট দেওয়ার কারণে তাকে আটক করা হয়েছে বলে তারা জানেন । এ বিষয়ে আর কিছু জানেন না বলে তারা জানায় । এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মােহাম্মদ আব্দুর রশিদ বলেন , সন্দেহ করা হচ্ছে আটক মােহাম্মদ হােসাইন আনসারুল্লাহ বাংলা টিম সদস্য । তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের এন্টি টেররিজম ইউনিটে নেওয়া হয়েছে । এ বিষয়ে চাঁদপুর মডেল থানায় ১ টি মামলা দায়ের করা হয়েছে ।

জানা যায় , আটক মােহাম্মদ হােসাইন বড় স্টেশন জামে মসজিদের খতিব এবং রেলওয়ে মাদানিয়া দারুস সুন্নাত মাদ্রাসার পরিচালক মুফতী সিরাজুল ইসলামের ছেলে । এ বিষয়ে জানতে তার মুঠোফোন যােগাযােগ করার চেষ্টা করলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায় ।

৮ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ - চাঁদপুরজাতীয়প্রথমপাতা

জনপ্রিয় - চাঁদপুরজাতীয়প্রথমপাতা