ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মাহমুদউল্লাহ-তামিমের মধ্যে সমস্যা নেই : পাপন

ক্রীড়া ডেস্ক:

তামিম ইকবাল আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলবেন না বলে জানিয়ে দিয়েছেন। কোনও লুকোচুরি না করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও বার্তায় নিজের অবস্থান পরিষ্কার করেন তিনি। এরপর গুঞ্জন ডালপালা মেলে, টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের সঙ্গে ব্যক্তিগত ঝামেলার কারণে এমন সিদ্ধান্ত তামিমের! তবে এনিয়ে দুজনের কেউই মুখ খোলেননি। বাস্তবতা আসলে কী?

তামিম-মাহমুদউল্লাহ এ বিষয়ে কথা না বললে সত্য ঘটনা জানা কঠিন। তাদের বাইরে এনিয়ে যদি কেউ ভালোভাবে কিছু জেনে থাকেন, সেটি বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন। যিনি বোর্ডের সবকিছু নিজেই তত্ত্বাবধায়ন করেন। আজ (শুক্রবার) নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচশেষে এনিয়ে পাপনের কাছে জানতে চাওয়া হলে বললেন, তামিম-মাহমুদউল্লাহর মধ্যে কোনও সমস্যা দেখছেন না।

সংবাদমাধ্যমকে পাপন বলেন, ‘প্রথম কথা হচ্ছে জৈব সুরক্ষা বলয়ের জন্য এখন দলের কাছাকাছি যাওয়া যায় না। তবুও আমি যতটুকু জেনেছি কোনো সমস্যা নেই। আমি যতটুকু দেখেছি, কোনো সমস্যা দেখিনি। জালাল (ইউনুস) ভাই আগের সফরে দলের সঙ্গে গিয়েছিল, আমি তাকে জিজ্ঞাস করেছি, ববি ভাই গিয়েছেন, জিজ্ঞেস করেছি। তারা কেউ কোনো সমস্যা খুঁজে পায়নি। তাই আমি বলব, এই জিনিসটা মন্তব্য করার কোনো কারণই আমি দেখছি না।’

বিশ্বকাপের জন্য গত ৫-৬ সেপ্টেম্বর দল ঘোষণা করার কথা ছিল বিসিবির। তবে সেটি পিছিয়ে করা হয় ৯ তারিখে। গুঞ্জন শোনা যায়, তামিমকে ফেরাতেই সময় নিচ্ছে বোর্ড। এনিয়ে বাঁহাতি ওপেনারের সঙ্গে শেষসময়ের দেনদরবার চলছে। তবে এটিও উড়িয়ে দিলেন পাপন।

পাপন বলেন, ‘তামিমকে তার নিজের সিদ্ধান্ত ভেবে দেখতে কিংবা রিভিউ করতে বলা হয়েছে, এমন কিছুই হয়নি। এটা ভুল তথ্য। এমনটা হওয়ার কথাও নয়। কারণ তামিম এই সিদ্ধান্ত আমার সঙ্গে কথা বলে, আলোচনা করেই নিয়েছে। যেখানে এই সিদ্ধান্ত আমার সঙ্গে আলাপ করেই নিয়েছে, সেক্ষেত্রে তাকে দ্বিতীয়বার প্রস্তাব দেওয়ার কোনো ঘটনাই ঘটেনি।’

১১ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ - খেলাধুলাপ্রথমপাতা

জনপ্রিয় - খেলাধুলাপ্রথমপাতা