ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

পুলিশের অফিশিয়াল ফেসবুক পেজে অশালীন মন্তব্য, যুবক গ্রেফতার

অনলাইন ডেস্ক:

পুলিশের ফেসবুক পেজে অশালীন মন্তব্য করায় রমজান আলী (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। পরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে জিজ্ঞাসাবাদের জন্য তাকে তিন দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা থেকে রমজানকে গ্রেফতার করা হয়। শনিবার চট্টগ্রাম জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক কেশব চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতার রমজান আলী ফটিকছড়ির লেলাং ইউনিয়নের লেলাং গ্রামের বাসিন্দা।

পুলিশ কর্মকর্তা কেশব চক্রবর্তী বলেন, গ্রেফতার রমজান আলীকে শনিবার বিকেলে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কৌশিক আহমেদ খন্দকারের আদালতে হাজির করা হয়। আমরা তাকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেছিলাম। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

রমজান আলী ‘এমডি রমজান’ নামের ফেসবুক আইডি থেকে বাংলাদেশ পুলিশের অফিশিয়াল ফেসবুক পেজে পুলিশ সম্পর্কে আপত্তিকর ও মানহানিকর মন্তব্য করেছেন। বিষয়টি নজরে আসলে ফটিকছড়ি থানায় পুলিশের পক্ষ থেকে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়। এরপর শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।

১২ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ