ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিভিন্ন জেলায় যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

বাদশা ভূইয়াঃ

২০১৯ সালের ২৩ নভেম্বর ৭ম জাতীয় কংগ্রেসের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী যুবলীগের নতুন কমিটি গঠিত হয়। এ সম্মেলনে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মণির সুযোগ্য সন্তান শেখ ফজলে শামস্ পরশকে চেয়ারম্যান ও রাজপথের পরিক্ষিত সৈনিক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধুকন্যা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা।

পরশ-নিখিলের নেতৃত্বে বর্তমান যুবলীগ একটি মানবিক যুবলীগে পরিণত হয়েছে। করোনার এই মহামারিতে যুবলীগের মানবিক কার্যক্রম সর্বমহলে প্রশংসিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় যুবলীগকে সাংগঠনিকভাবে গতিশীল ও শক্তিশালী করতে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে বিভিন্ন সাংগঠনিক বিভাগের জেলাসমূহে বর্ধিত সভা শুরু হয়েছে।

ইতোমধ্যে বরিশাল বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম ও সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলামের নেতৃত্বে গত ১০ সেপ্টেম্বর পটুয়াখালী জেলা ও ১১ সেপ্টেম্বর বরগুনা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া আগামী ২৩ সেপ্টেম্বর পিরোজপুর জেলা এবং ২৪ সেপ্টেম্বর ঝালকাঠি জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

ঢাকা উত্তর সাংগঠনিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ রফিকুল আলম জোয়ার্দার সৈকত ও সাধারণ সম্পাদক মোঃ জহির উদ্দিন খসরুর নেতৃত্বে গত ১১ সেপ্টেম্বর ময়মনসিংহ জেলা ও ময়মনসিংহ মহানগর যুবলীগের এবং আজ ১২ সেপ্টেম্বর নেত্রকোণা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। আগামী ২২ সেপ্টেম্বর টাঙ্গাইল জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম দক্ষিণ সাংগঠনিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগের নেতৃত্বে আগামী ১৫ সেপ্টেম্বর খাগড়াছড়ি, ১৬ সেপ্টেম্বর রাঙ্গামাটি ও ১৭ সেপ্টেম্বর বান্দরবান জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

চট্টগ্রাম উত্তর সাংগঠনিক বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান চপলের নেতৃত্বে আগামী ২১ সেপ্টেম্বর লক্ষ্মীপুর, ২২ সেপ্টেম্বর নোয়াখালী ও ২৩ সেপ্টেম্বর ফেনী জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল ও সাংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগের নেতৃত্বে আগামী ১৫ সেপ্টেম্বর ঝিনাইদহ, ১৬ সেপ্টেম্বর মাগুরা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা ও সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিনের নেতৃত্বে আগামী ১৭ সেপ্টেম্বর নাটোর, ১৮ সেপ্টেম্বর রাজশাহী জেলা ও রাজশাহী মহানগর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হবে।

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ