ঢাকা, সোমবার, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

হাইমচরে নিরীহ কৃষকের পানের বরজে সেচে বাধা, ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

বিশেষ প্রতিনিধি:

হাইমচর উপজেলার ৩ নং দক্ষিণ আলগী ইউনিয়নের ২নং ওয়ার্ডের পানচাষী কৃষক মনু মিয়া জমাদ্দারের পানের বরজে পানির প্রবেশ পথে বাধ দিয়ে জলাবদ্ধতা সৃষ্টি করে প্রায় ৫ লক্ষ টাকার ক্ষতি করেছেন ২ নং উঃ আলগী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড মহজমপুর গ্রামের হাফিজুল মিজি ও তার ছেলে আবু তাহের মুরাদ, জিয়া বাদল গংরা।

এই নিয়ে মনু মিয়া জমিদার এর সাথে গত ১১ সেপ্টেম্বর দুপুর আনুমানিক১২ টার দিকে হাফিজুল মিজি গংরা লাঠিসোটা নিয়ে আসেন মনুমিয়া জমদারের বাড়ির সামনে। সেখানে উপস্থিত হয়েই তারা গাল মন্দ শুরু করেন এবং এক পর্যায়ে কথা কাটাকাটির সময় উপস্থিত এলাকাবাসী উভয়পক্ষকে ঝগড়া না করার জন্য অনুরোধ করেন। পরে সবাই নিজ স্থানে চলে যান।

মনুমিয়া জমিদার ছেলে রাসেল জমদ্দার আলমগীর জানান , আমাদের পানের বরজের পানির প্রবেশ পথে বাধ দিয়ে প্রায় ৫ লক্ষ টাকার পানের বরজ ধ্বংস করে দিয়েছে এবং আমাদের বাড়ির সামনে এসে আমাদেরকে গালমন্দ করে, উল্টো আমাদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়ারানি করছে। আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি সরেজমিনে তদন্ত সাপেক্ষে প্রকৃত অপরাধীকে চিহ্নিত করে বিচারের দাবী করছি এবং এই ব্যাপারে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

এ ঘটনা সম্পর্কে অবহিত হওয়ার জন্য সরেজমিনে গেলে ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। পরে হাফিজুল মিজি ও তার ছেলেদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের মোবাইল বন্ধ পাওয়া যায়।

১৩ সেপ্টেম্বর, ২০২১

সর্বশেষ - উপজেলাপ্রথমপাতাহাইমচর

জনপ্রিয় - উপজেলাপ্রথমপাতাহাইমচর