ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের মানবিক বিভাগে বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশে শিক্ষা বিস্তারের ক্ষেত্রে একটি অবিসংবাদিত প্রতিষ্ঠানের নাম “প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ।” এই প্রতিষ্ঠানের যুগপতভাবে জ্ঞান বিজ্ঞান দর্শন ইতিহাস চর্চা সদাদীপ্তিমান। ২০১১ সালে কলেজটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই মানবিক বিভাগ অনুমোদন পায়।

“মজবুত হোক ভ্রাতৃত্বের বন্ধন। লক্ষ্য হোক শিক্ষার্থীর কল্যাণ, এবং প্রতিষ্ঠানের মঙ্গল” এ আদর্শকে সামনে রেখে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের জন্য কাজ করে যাচ্ছে একঝাঁক পরিশ্রমী, নিবেদিত শিক্ষক। মানবিক বিভাগের সদ্য নিয়োগপ্রাপ্ত বিভাগীয় প্রধান কামরুল হাসান ভুইয়া, ইসলাম শিক্ষা প্রভাষক ও মুহতামিম পদে নিয়োগপ্রাপ্ত ফারুক হোসেন, রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক পদে নিয়োগপ্রাপ্ত আখতার হোসাইন খানকে বিভাগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

পাশাপাশি বিভাগীয় প্রধান এর দায়িত্ব থেকে বিদায় দেওয়া হয় হাওলাদার মোঃ রাকিবকে। তাঁর কর্মকান্ডের জন্য ধন্যবাদ জ্ঞাপন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এতে প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ মু.নুরুল আমিন। বিশেষ অতিথি ট্রাষ্টি বোর্ডের ভাইস-চেয়ারম্যান মিজানুর রহমান ভুইয়া, ভারপ্রাপ্ত অধ্যাপক সাইফুল ইসলাম।

বরণ ও বিদায় অনুষ্ঠানের সমন্বয়ক বিভাগের সহকারী অধ্যাপক নাসরিন সুলতানা শ্যামলী’র পরিচালনায় এতে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন জুনিয়র প্রভাষক নিজাম উদ্দিন, সহকারি শিক্ষক দেলোয়ার হোসেন, রবিউল আউয়াল, রিমা আক্তার প্রমুখ।

উল্লেখযোগ্য মানবিক বিভাগের ছাত্র ছাত্রীরা বাংলাদেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করে কৃতিত্বের স্বাক্ষর রাখার মাধ্যমে মানবিক বিভাগের সুনাম অক্ষুন্ন রেখে চলেছে।

সর্বশেষ - প্রথমপাতা

জনপ্রিয় - প্রথমপাতা