ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

চাঁদপুর সদর যুব উন্নয়ন কার্যালয়ে সপ্তাহব্যাপী হাঁস-মুরগী পালন বিষয়ক প্রশিক্ষণ কোর্স

স্টাফ রিপোর্টার।। চাঁদপুর সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উদ্বোধন হলো সপ্তাহব্যাপী পোল্ট্রি হাঁস মুরগি পালন বিষয়ে প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন হয়েছে।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ ঘটিকায় দক্ষিণ গুনরাজদী ভূঁইয়া বাড়িতে চাঁদপুর সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয় চাঁদপুর সদর উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ মনির হোসেন এর সভাপতিত্বে ও সহকারী প্রশিক্ষক মোঃ আলিমুজ্জামানর সঞ্চালনায় সপ্তাহব্যাপী এ প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়। সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পরিচালক নূর মোহাম্মদ।

প্রধান অতিথি নূর মোহাম্মদ তার বক্তব্যে প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে বলেন আন্তরিকতা ও একাগ্রতা‌ সাথে কাজ করলে মানুষ যেকোনো কাজে সফল হতে পারে। এরই ধারাবাহিকতায় সারা বাংলাদেশের কর্মহীন যুবকদের প্রশিক্ষণের মাধ্যমে দক্ষ ও কর্মক্ষম করে গড়ে তোলতে যুব উন্নয় অধিদপ্তর কাজ করে চলছেন অবিরাম।

বিশেষ অতিথি ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়র অফিসার মোঃ দলিল উদ্দিন,বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মোঃ সফিউদ্দিন বাবলু, সাংবাদিক মুহাম্মদ বাদশা ভূঁইয়া সহ এলাকার স্থানীয় লোকজনও উপস্থিত ছিলেন।

সর্বশেষ - অন্যান্যকৃষিচাঁদপুর সদরপ্রথমপাতা

জনপ্রিয় - অন্যান্যকৃষিচাঁদপুর সদরপ্রথমপাতা