ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ
Share on facebook

মানুষের ভালবাসার মূল্য দিতে সারাক্ষণই জনগণের সেবা করে যাচ্ছি :মাকসুদ আলম

মোঃ হোসেন গাজী: আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে হাইমচর উপজেলা সদরের একাংশ ২নং উঃ আলগী ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা, হাইমচর উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক ও ২নং উঃ আলগী ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহব্বায়ক মোঃ মাকসুদ আলম খাঁনের উদ্যােগে বিভিন্ন মসজিদে মিলাদ দোয়া শেষে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন।

ইউনিয়ন আ’লীগের নেতৃত্ব, স্থানীয় আওয়ামী নেতাকর্মীদের আশা ও ভরসা, তৃণমূল আওয়ামী লীগের দাবি আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক যেন মাকসুদ আলম খানকে মনোনীত করেন।

একাধিক তৃণমূল নেতাকর্মী এ প্রতিবেদককে বলেন, আমরা অত্র ইউনিয়নে মাকসুদ আমল খাঁনকে দীর্ঘ  ২ যুগ যাবৎ আমাদের সুখেদুঃখে পেয়েছি।তিনি প্রকৃত বঙ্গবন্ধুর আদর্শের একজন সৈনিক, দূর্নীতি ও ক্ষমতার অপব্যবহার হতে মুক্ত। দীর্ঘ দেড় যুগ যাবৎ তিনি উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করছেন। হাইমচর উপজেলার প্রতিটি ওয়ার্ড ইউনিয়নে সাংগঠনিক কাজে তিনি নিরলস কাজ করে আসছেন।

তৃণমূল আ’লীগের পূর্ণ সমর্থন মাকসুদ আলম খাঁনের জন্যে।তারা মনে করেন তাহার কাছে দল ও দলের নেতাকর্মী এবং সাধরণ জনতা নিরাপদ।

করোনা কালিন সময়ে তিনি দলের ও নিজের উদ্যোগে মানুষের ঘরের দরজায় খাদ্যপণ্য উপহার পৌঁছে দিয়েছেন আ’লীগের পক্ষ হতে।

তাই আগামী ইউপি নির্বাচনে ২ নং উঃ আলগী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আ’লীগের মননীত প্রার্থী হিসেবে মাকসুদ আলম খাঁন’কে দেখতে চায় ইউনিয়নের সাধরণ মানুষ ও তৃণমূল আওয়ামী কর্মীরা।

সর্বশেষ - হাইমচর

জনপ্রিয় - হাইমচর