ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে মোটর ড্রাইভিং কোর্সের উদ্বোধন করলেন এমপি নয়ন

আখতার হোসাইন খান: “দক্ষ হয়ে বিদেশ গেলে, অর্থ সম্মান দুই’ই মিলে”, “মুজিব বর্ষের আহ্বান দক্ষ হয়ে বিদেশ যান” এ স্লোগানকে সামনে রেখে লক্ষ্মীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের আয়োজনে মোটর ড্রাইভিং কোর্সের উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (৯ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) প্রকৌশলী গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। এসময় ফিতা কেটে নতুন একটি প্রশিক্ষণ গাড়িও উদ্বোধন করেন সাংসদ নয়ন।

প্রবাসী কল্যাণ ও বৈদিশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সেইফ এবং জনশক্তি কর্মসংস্থান প্রশিক্ষণ ব্যুরো এর যৌথ পরিচালনায় লক্ষ্মীপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের হলরুমে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) সাবেক অতিরিক্ত মহাপরিচালক শামছুল আমিন, ইঞ্জিনিয়ার কেএসএম জাহাঙ্গির, স্থানীয় চেয়ারম্যান সালাউদ্দিন ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, প্রশিক্ষক ও প্রশিক্ষনার্থীসহ আরো অনেকে।

প্রশিক্ষণে দুই ব্যাচে ৪০ জন করে ৮০ জন প্রশিক্ষার্থী অংশ নিবে বলে জানান আয়োজকরা।

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ