ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদের শাস্তি চায় পিএসজি !

স্পোর্টস ডেস্ক: কিলিয়ান এমবাপেকে দলে ভেড়াতে বহুদিন ধরেই চেষ্টায় আছে রিয়াল মাদ্রিদ। গেল গ্রীষ্মকালীন দলবদলে ৩ বার প্রস্তাব দিয়েও প্রত্যাখ্যাত হয়েছে। রিয়াল মাদ্রিদের এমন মরিয়া চেষ্টাকে পিএসজির ক্রীড়া ব্যবস্থাপক লিওনার্দোর মনে হচ্ছে তার নিজ দলের প্রতি স্প্যানিশ পরাশক্তিদের সম্মানের অভাব হিসেবে। এজন্যে এবার প্রকাশ্যে তাদের শাস্তিও চাইলেন তিনি।

গেল গ্রীষ্মে এমবাপে অবশ্য নিজেই পিএসজি ছাড়ার অভিপ্রায়ের কথা জানিয়েছিলেন ক্লাবকে। তা জেনে রিয়াল কর্তৃপক্ষ রীতিমতো ২০০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও দিয়েছিল পিএসজিকে। যদিও লীগ ওয়ানের দলটি শেষমেশ সেটাতেও সায় দেয়নি। ফলে চলতি মৌসুমেও এমবাপে থেকে গেছেন পিএসজিতে। খেলছেন লিওনেল মেসি ও নেইমারদের সঙ্গে।

তবে রিয়াল কর্তৃপক্ষ আগে থেকেই এমবাপেকে দলে টানার চেষ্টার কথা স্বীকার করেনি কখনোই। লিওনার্দো অবশ্য জানালেন, সেসবে বিশ্বাস করেন না তিনি। সম্প্রতি মিলানে ফেস্তিভো দেল্লো স্পোর্ত নামক উৎসবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনটাই জানিয়েছেন তিনি।

বললেন, ‘রিয়াল মাদ্রিদ বিষয়টা অস্বীকার করছে। তবে আমি মনে করি, রিয়াল মাদ্রিদ অনেক দিন ধরেই এমবাপেকে দলে টানার চেষ্টা করছে।’

এমন চেষ্টার জন্য রিয়াল মাদ্রিদের শাস্তিও হওয়া উচিত বলে মনে করেন তিনি। সাবেক ব্রাজিলিয়ান এই ফুটবলারের কথা, ‘দুই বছর ধরে এমবাপের সঙ্গে খোলাখুলিভাবেই কথা চালিয়ে যাচ্ছে তারা। সেজন্যে তার শাস্তি হওয়া উচিত।’

সর্বশেষ - খেলাধুলাপ্রথমপাতা

জনপ্রিয় - খেলাধুলাপ্রথমপাতা