ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

কক্সবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৮ রোহিঙ্গা আটক

ডেস্ক রিপোর্ট: কক্সবাজারের উখিয়ায় “জামতলী” নামক রোহিঙ্গা ক্যাম্পের পাশে একদল ডাকাত অস্ত্রসহ জরো হচ্ছে বলে খবর আসে পুলিশের কাছে। অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেনের নেতৃত্বে সাথে সাথে আর্মড পুলিশ ব্যাটালিয়নের একটি দল অভিযান চালায়।

এ সময় কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় অস্ত্রসহ আট জন রোহিঙ্গাকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা। তাদের কাছ থেকে সাতটি দা, হাঁসুয়া ও রডেল শাবল উদ্ধার করা হয়েছে। তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

সোমবার (১১ অক্টোবর) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো. কামরান হোসেন।

আটকরা হলেন- উখিয়ার ১৩ নং রোহিঙ্গা ক্যাম্পের আমির হোসেনের ছেলে এনায়েত উল্লা (২০), মৃত শফিকের ছেলে মো. আমিন (২৮), আব্দুস সালামের ছেলে নুর মোহাম্মদ (২৯), মৃত কাসেমের ছেলে মো. রফিক (২১), মৃত দিল মোহাম্মদের ছেলে মো. রফিক (২৫), মাসুদ মিয়ার ছেলে ফিরোজ মিয়া (২২), মৃত আব্দুল গফফারের ছেলে আরিফ উল্লাহ (৩২) ও মৃত জাবের আলমের ছেলে মোহাম্মদ সলিম (২৬)।

অতিরিক্ত পুলিশ সুপার কামরান হোসেন জানান, জামতলী ক্যাম্প-১৩ এর কবরস্থানের পাশে একদল সন্ত্রাসী ডাকাতির প্রস্তুতি নিচ্ছে বলে গোপন খবর আসে। এর ভিত্তিতে অভিযান চালিয়ে আট রোহিঙ্গাকে অস্ত্রসহ আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা শেষে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ