ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

এএসপি পরিচয়ে ৪০ মেয়ের সঙ্গে প্রেম, বিয়ে করতে গিয়ে ধরা

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুরে সোলাইমান কবির (৩৫) নামে এক যুবক ফেসবুকে নিজেকে ৪০তম বিসিএস ক্যাডার ও  এএসপি পরিচয় দিয়ে শেরপুর সরকারি কলেজে অনার্স পড়ুয়া এক তরুনীর সাথে দীর্ঘদিন প্রেম করছিলেন। গতকাল সোমবার (১১ অক্টোবর) রাতে সেই অনার্স পড়ুয়া মেয়েকে বিয়ে করতে গেলে উপজেলার রূপসী গ্রাম থেকে ফুলপুর থানা পুলিশ তাকে আটক করে। আটক সোলাইমান কবির শেরপুরের ঝিনাইগাতি উপজেলার কুচনিপাড়া গ্রামের শাহ জাহানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে ফুলপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, শেরপুর সরকারি কলেজে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল ইয়ারে পড়ুয়া তরুণীর সঙ্গে পরিচয় হলে সোলায়মান নিজেকে ৪০তম বিসিএসের এএসপি হিসেবে পরিচয় দেয়। পরবর্তীতে তিনি মেয়েটিকে বিয়ের প্রস্তাব দিলে মেয়েটি তাকে বাবার বাড়িতে যেতে বলে। এরপর সোমবার রাতে তিনি একাই বিয়ের প্রস্তাব নিয়ে ফুলপুরের রূপসী এলাকায় আসে। সোলায়মান মেয়ের বাবার সঙ্গে কথাবার্তা বললে তার কথায় সন্দেহ হয় এবং বিষয়টি আমাকে জানান।

তিনি আরও বলেন, প্রথমে মোবাইলে কথা বলে আমি নিশ্চিত হই যুবকটি প্রতারক। পরে পুলিশ ফোর্স পাঠিয়ে তাকে থানায় এনে আরও জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। তিনি নিজেকে এএসপি পরিচয় দিয়ে কমপক্ষে ৩৫ থেকে ৪০ জন মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক করেছে।

ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, ওই যুবকের নামে ফুলপুর থানায় প্রতারণা মামলা দায়ের করে পাঁচ দিনের রিমান্ড চেয়ে মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হয়। পরে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

সর্বশেষ - প্রথমপাতাসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতাসারাদেশ