ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

৪ বছর পর নিজ গাড়িতে খালেদা জিয়া, অসুস্থতায় ভর্তি হলেন হাসপাতালে

বিশেষ প্রতিবেদক: দীর্ঘ ২৫ মাসের বেশি সময় কারা ভোগ, অসুস্থতা, কারাগারে থাকাকালে পায়ের ব্যথা বেড়ে যাওয়ার কারণে হুইলচেয়ার ব্যবহার, ইত্যাদি বিবিধ কারনে দীর্ঘদিন নিজের প্রিয় সাদা জিপটি ব্যবহার করতে পারেননি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেল ৪টার দিকে শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য রাজধানীর এভারকেয়ার হাসপাতালে যাওয়ার জন্য প্রায় ৪ বছর পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া নিজের সাদা জিপটি ব্যবহার করেন।

বিএনপি চেয়ারপারসনের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, কারাগারে থাকাকালে খালেদা জিয়ার পায়ের ব্যথা বেড়ে যাওয়ার কারণে তিনি হুইলচেয়ার ব্যবহার শুরু করেন। নিজের গাড়িটি অপেক্ষাকৃত উঁচু হওয়ায় ওঠানামা করা সম্ভব হতো না। তাই এতদিন এটি ব্যবহার করা থেকে বিরত ছিলেন খালেদা। কিন্তু হাসপাতালে আসা-যাওয়ার পথে নেতাকর্মীদের ভিড় এবং নিরাপত্তার বিষয়টি বিবেচনা করে এখন জিপটি পুনরায় ব্যবহার শুরু করেছেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান সাংবাদিকদের বলেন, ম্যাডাম অনেক দিন পর এ গাড়িতে চড়ে হাসপাতালে গেলেন। সম্ভবত এর আগে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারির সুস্থ শরীরে এ গাড়িতে চড়েছিলেন তিনি।

উল্লেখ্য, এভারকেয়ার হাসপাতালে চিকিৎসকের পরামর্শে তাকে ভর্তি করা হয়। বর্তমানে তিনি হাসপাতালের ১০বি ওয়ার্ডের ১০২০৪ নম্বর কেবিনে ভর্তি আছেন।

সর্বশেষ - প্রথমপাতারাজনীতি

জনপ্রিয় - প্রথমপাতারাজনীতি