ঢাকা, বুধবার, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ | ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

মহাসচিব মুজিবুল হক চুন্নুকে প্রকৌশলী শওকত আখন্দ আলমগীরের শুভেচ্ছা

বাদশা ভূইয়া: জাতীয় পার্টির নতুন মহাসচিব নির্বাচিত হয়েছেন বর্তমান কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু। নবনির্বাচিত মহাসচিব মুজিবুল হক চুন্নুকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চাঁদপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য, প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর।

প্রকৌশলী শওকত আখন্দ আলমগীর তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজে লিখেছেন, জাতীয় পার্টির যোগ্য উত্তরসূরী জাপা চেয়ারম্যান বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি মহোদয় এক সাংগঠনিক আদেশে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মুজিবুল হক চুন্নু’কে পার্টির মহাসচিব হিসেবে নিয়োগ প্রদান করেছেন।

জাতীয় পার্টির সকল নেতাকর্মীদের প্রাণ প্রিয় নেতা মাননীয় জাপা চেয়ারম্যান সংগঠনের স্বার্থে সুচিন্তিত ও সঠিক সিদ্ধান্ত নেওয়ায় ইনশাআল্লাহ, জাতীয় পার্টি হবে আরো উজ্জীবিত এবং প্রানবন্ত। দলের মাননীয় চেয়ারম্যানের নেতৃত্ব ও সুযোগ্য মহাসচিবের মেধাবী পরিচালনায় জাতীয় পার্টির সকল নেতা কর্মীদের ঐক্যবদ্ধতায় আগামী দিনের চলার পথ হবে সুসংগঠিত এবং শক্তিশালী।

যুগোপযোগী ও সর্ব গ্রহণীয় এই সিদ্ধান্ত নেওয়ায় প্রিয় চেয়ারম্যান এর প্রতি রইলো অবিরাম শ্রদ্ধা এবং নবনিযুক্ত মহাসচিবকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা। জাতীয় পার্টি এগিয়ে যাবে তার অভিষ্ঠ লক্ষ্যে। সেই প্রত্যাশা ও শুভকামনা রইলো।

সর্বশেষ - প্রথমপাতারাজনীতি

জনপ্রিয় - প্রথমপাতারাজনীতি