ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

কাবিলা জেল থেকে ফিরলেই প্রচার হবে ব্যাচেলর পয়েন্ট সিজন ৪

বিনোদন ডেস্ক: সম্প্রতি শেষ হয়েছে তুমুল জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তৃতীয় সিজন। ধ্রুব টিভিতে প্রচার হওয়া এই ইউটিউব নাটকটির তৃতীয় সিজন প্রচার শেষ হলে এই ফ্র্যানচাইজি সমাপ্ত হবে বলে আগেই পরিচালকের পক্ষ থেকে ঘোষনা দেয়া হয়েছিলো।

মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, ফারিয়া শাহরিনসহ একাধিক তারকা এই নাটকে অভিনয় করে দারুণ আলোচনায় রয়েছেন। নাটকটির সব চরিত্রগুলোও পেয়েছে আকাশছোঁয়া জনপ্রিয়তা। বিশেষ করে কাবিলা, হাবু ভাই, পাশা ভাই নাটকটির কল্যাণে ভাইরাল চরিত্র। কাবিলার প্রেমিকা চরিত্র রোকেয়াও সবার মনে জায়গা করে নিয়েছে মজার মজার সংলাপের কারণে।

ধারাবাহিকটির তৃতীয় সিজনের শেষে দেখা যায় কাবিলার সাজা হয়েছে। তাকে কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে। কাবিলার এই বিয়োগাত্মক পরিণতি মেনে নিতে পারছেন না নাটকটির দর্শকরা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আক্ষেপ ও ক্ষোভও প্রকাশ করেছেন অনেকে এ নিয়ে। তারা কোনোভাবেই মেনে নিতে পারছেন না জনপ্রিয় চরিত্র কাবিলার গ্রেফতার হওয়া। সেই প্রতিবাদ জানিয়ে আন্দোলনেরও ডাক দিয়েছিলেন অনেক দর্শক। তাদের দাবি ছিলো, কাবিলাকে অবশ্যই মুক্তি দিতে হবে।

কোনো কাল্পনিক চরিত্রের জন্য দর্শকদের আন্দোলনের এমন অদ্ভুত ঘটনা আর আগে একবারই হয়েছিলো, কিংবদন্তী হুমায়ুন আহমেদের সৃষ্টি বাকের ভাই চরিত্রের জন্য। সেবার বাকের ভাইকে ফাঁসির হাত থেকে মুক্তির লক্ষ্যে পুরো দেশে অন্দোলন শুরু হয়েছিলো। জনগনের কাছে বাকের ভাই যেনো এক চরিত্র নয়, সত্যিকারের রক্ত-মাংসের মানুষ হয়ে উঠেছিলো। হুমায়ুন আহমেদ তার এক আত্মজীবনীতে লিখেছিলেন, তিনি সরকারের উচ্চ পর্যায় থেকেও অনুররোধ পেয়েছিলেন, বাকের ভাইকে যেনো ফাঁসি না দেয়া হয়।

হয়তো দর্শকের সেই ইচ্ছে পূরণ হতে চলেছে। জানা গেল, খুব শিগগিরই ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে আসছেন পরিচালক কাজল আরেফিন অমি। নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত করেছে, এই সিজনে কাশিমপুর থেকে মুক্ত হয়ে ফিরবেন কাবিলা। আর ধ্রুব মিউজিক স্টেশন থেকেই প্রচার হবে নতুন সিজনের পর্বগুলো।

সূত্র বলছে, নতুন গল্পে দেখা যাবে কাশিমপুরের গল্প। যেখানে কাবিলা রয়েছেন। সঙ্গে থাকবেন পাশা ভাইসহ অন্যরাও। এবার দর্শকের সামনে হাজির করা হতে পারে রোকেয়া চরিত্রটিকেও। তবে হাবু ভাই চরিত্রটি নিয়ে ধোঁয়াশা রয়েছে। এ চরিত্রটিকে আর নাও দেখা যেতে পারে গল্পে। সিজন থ্রিতে গল্পের প্রয়োজনে হাবু ভাই চরিত্রটিকে বিদেশে পাঠিয়ে দেয়া হয়েছে।

এ নিয়ে কাজল আরেফিন অমি আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেননি। তবে গেল কয়েকদিন ধরে ফেসবুকে তিনি ব্যাচেলর পয়েন্ট নিয়ে লিখছেন। যা নতুন করে জল্পনা কল্পনা তৈরি করেছে ‘ব্যাচেলর পয়েন্ট ৪’ নিয়ে। অবশেষে খোঁজ নিতে গিয়ে জানা গেল নতুন সিজন তৈরির প্রস্তুতি চলছে।

অমি ফেসবুকে লিখেছেন, একটি অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে তার কাছে ব্যাচেলর পয়েন্টের চতুর্থ কিস্তির দাবি করা হয়েছে। তার জবাবে অমি বলেন, ‘একটু সময় দেন ভাই,ভাবছি কি করা যায়!!! হুট করে কিছু করলে তো হবে না ভাই…. ‘সবুরে মেওয়া ফলে’।

সর্বশেষ - প্রথমপাতাবিনোদন

জনপ্রিয় - প্রথমপাতাবিনোদন