ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রযোজক রাজের বিরুদ্ধে মাদক মামলার চার্জশিট দাখিল

বিনোদন ডেস্ক: বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় প্রযোজক নজরুল ইসলাম রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এ বিষয়ে আগামী ২৫ অক্টোবর শুনানির জন্য দিন ধার্য রয়েছে।

সোমবার (১৮ অক্টোবর) আদালতের সংশ্লিষ্ট সাধারণ নিবন্ধন শাখা থেকে এ তথ্য জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গিয়াস উদ্দিন ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে এ চার্জশিট দাখিল করেন।

অভিযোগপত্রে যা বলা হয়েছে-

রাজ সরকারি বাংলা কলেজ থেকে ১৯৯৩ সালে বিএ পাস করেন। এরপর তিনি শুরু করেন স্টক লটের ব্যবসা। পরে ওয়াসার ঠিকাদার হিসেবেও কাজ করেন। ২০১৪ সাল থেকে নাটক, সিনেমা ও বিজ্ঞাপনে বিনিয়োগ করা শুরু করেন। পরে ‘রাজ মাল্টিমিডিয়া’ নামে একটি প্রযোজক প্রতিষ্ঠান গড়ে তোলেন। এ সময় তিনি বিভিন্ন ক্লাবে গিয়ে মাদক সেবন ও কেনাবেচা করতেন। মাদক কারবারের কাজে নিজস্ব দুটি জিপও ব্যবহার করতেন প্রযোজক রাজ। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(খ)/১০(ক)/৩৮ ধারার অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। অপরদিকে, মাদক কারবারের কাজে সক্রিয়ভাবে সহায়তা করায় সবুজ আলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) এর ২৪(খ)/১০(ক)/৩৮/৪১ ধারার অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ার তার বিরুদ্ধেও অভিযোগপত্র দেওয়া হয়।

আরো পড়ুন- ইনডেক্স গ্রুপের মালিকের উজি অস্ত্র হাতে পিয়াসা, পরিচয় রাজের মাধ্যমে। 

গত ৪ আগস্ট রাতে রাজ ও তার সহযোগী সবুজ মিয়াকে বনানীর বাসা থেকে মাদক ও সিসা সেবনের সরঞ্জামসহ আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় তার বাসা থেকে পর্নোগ্রাফি সম্পর্কিত সরঞ্জামও উদ্ধার করা হয়।

সর্বশেষ - প্রথমপাতাবিনোদন

জনপ্রিয় - প্রথমপাতাবিনোদন