ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

অবশেষে জামিন পেলেন আরিয়ান খান

বিনোদন ডেস্ক: শাহরুখ খানের ছেলে আরিয়ান খান অবশেষে জামিন পেয়েছেন। আজ বৃহস্পতিবার বিকালে (২৮ অক্টোবর) মুম্বাই হাই কোর্ট তাকে জামিন দিয়েছেন। মাদক মামলায় প্রায় ১ মাস কারাবাসের পর জামিন পেলেন তিনি।

গত ২ অক্টোবর রাতে মুম্বাই উপকূলের একটি প্রমোদতরী থেকে আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে ৩ অক্টোবর তাকে মাদক মামলায় গ্রেফতার করা হয়।

ছেলের জামিনের জন্য শাহরুখ মুম্বাইয়ের শীর্ষ স্থানীয় আইনজীবী ভাড়া করেছিলেন। দফায় দফায় জামিনের আবেদন করা হয়েছে, শুনানি হয়েছে, কিন্তু আদালত বারবার এনসিবির পক্ষেই রায় দিয়েছিলেন। অবশেষে জামিনের আবেদন গ্রহণ করলেন আদালত।

আরিয়ানের বিরুদ্ধে এনসিবির বিস্তর অভিযোগ। প্রথম পর্যায়ে বলা হয়েছিল, তিনি গত ৪ বছর ধরে মাদক গ্রহণ করেন। এমনকি দেশ ও বিদেশের বিভিন্ন ড্রাগস ডিলারের সঙ্গেও নাকি তার যোগ রয়েছে। কয়েক দিন আগে নতুন অভিযোগ তোলা হয় আরিয়ানের বিরুদ্ধে।

বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে মাদক সংগ্রহের জন্য কথোপকথনের অভিযোগও রয়েছে আরিয়ানের বিরুদ্ধে। এ কারণে অনন্যার বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। কয়েক দফায় এনসিবি হেডকোয়ার্টারে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

অন্যদিকে আরিয়ানকে গ্রেফতার করা এবং বারবার জামিন আবেদন নাকচ করার পেছনে রাজনৈতিক উদ্দেশ্য জড়িত বলে বিভিন্ন মহল থেকে প্রতিবাদ আসছিল। বলিউডের অনেক তারকাও শাহরুখপুত্রের পক্ষে অবস্থান নিয়েছেন। এছাড়া মহারাষ্ট্রের কংগ্রেস মুখপাত্র নবাব মালিকও আরিয়ানের সমর্থনে সরব রয়েছেন।

সর্বশেষ - প্রথমপাতাবিনোদন

জনপ্রিয় - প্রথমপাতাবিনোদন