ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ই-কমার্স গ্লিটার্স কোম্পানি হাতিয়ে নিলো সাত কোটি বিশ লাখ টাকা

মোঃ আক্তারুজ্জামান লিটন
খুলনা ব্যুরো।।

যশোরে ই-কমার্স ব্যবসার নামে দুই হাজার ৪শ’ মানুষের কাছ থেকে ৭ কোটি ২০ লাখ ২ হাজার ৬শ’ টাকা হাতিয়ে নিয়েছে গ্লিটার্স আরএসটি লিমিটেড কোম্পানি।

বুধবার (৩ নভেম্বর) প্রেসক্লাব যশোরে ভুক্তভোগী গ্রাহকদের পক্ষ থেকে রফিকুল ইসলাম লিটন এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন। দ্রুত টাকা ফেরতের দাবি জানিয়ে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

সংবাদ সম্মেলনে তিনি জানান, গ্লিটার্স আরএসটি লিমিটেড কোম্পানি পদ্মা ব্যাংকের একটি প্রতিষ্ঠান। পদ্মা ব্যাংক প্রতিষ্ঠানটি সারাদেশে পরিচালনা করে। রাজধানীর ময়মনসিংহ লেনের রসুল ভিউয়ের ষষ্ঠ তলায় তাদের কার্যালয়। ওই প্রতিষ্ঠানের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে এমডি আমিরুল ইসলাম মধু, সিও হানিফ মোহাম্মদ হাসান, মার্কেটিং ডাইরেক্টর মোস্তাফিজুর রহমান কবির, অপারেশন ডাইরেক্টর সোহরাব হোসেন, বিডিএম ডাইরেক্টর জসিম উদ্দিন, পার্সেস ডাইরেক্টর কামরুল হাসান মিলে বড় একটি চক্র সারাদেশে ই-কমার্স ব্যবসার নামে গ্রাহকদের কাছ থেকে বিরাট অংকের টাকা হাতিয়ে নিয়েছে। যশোরে ২ হাজার ৪শ’ মানুষের কাছ থেকে তারা ৭ কোটি ২০ লাখ ২ হাজার ৬শ’ টাকা প্রতারণার মাধ্যমে নিয়েছে।

চলতি বছরের অক্টোবর মাসের পর থেকে তাদের আর কোন কার্যক্রম নেই। এরই মধ্যে যশোরে অসংখ্যক গ্রাহক যোগ দেয়। যাদের বেশিরভাগই তিন থেকে চার মাস হয়েছে। কোম্পানি ভুক্তভোগী গ্রাহকের টাকা ফেরত দিচ্ছে না। টাকা চাইতে গেলে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভোগী গ্রাহক জিল্লুর রহমান, আবুল কাশেম, আব্দুর রফিক, নাজমুল হাসান, লিটন হোসেন প্রমুখ। এরপর গ্রাহকরা তাদের টাকা ফেরত পাওয়ার দাবিতে প্রেসক্লাব যশোরের সামনে মুজিব সড়কে মানববন্ধন করেন।

সর্বশেষ - অর্থনীতিপ্রথমপাতা

জনপ্রিয় - অর্থনীতিপ্রথমপাতা