ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

নবাগত ইউএনও’র সাথে প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ শিক্ষকদের স্বাক্ষাত

আখতার হোসাইন খান,
নিজস্ব প্রতিবেদক।।

লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলা নির্বাহী অফিসার অঞ্জন দাশ এর সাথে সৌজন্য স্বাক্ষাত ও শুভেচ্ছা বিনিময় করেছেন ঐতিহ্যবাহী লক্ষ্মীপুর জেলার শিক্ষা প্রতিষ্ঠান প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের শিক্ষক মন্ডলী। অধ্যক্ষ মু. নুরুল আমিন’র নেতৃত্বে শিক্ষক মন্ডলীর অংশ বিশেষ বুধবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সৌজন্য স্বাক্ষাত শেষে নবাগত ইউএনও’কে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মার্কেটিং প্রভাষক ইব্রাহিম, জনসংযোগ কর্মকর্তা ও শিক্ষক শাহাদাৎ হোসাইন প্রমুখ।

প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজ স্বঅর্থায়নে প্রতিষ্ঠিত একটি সম্পুর্ন অরাজনৈতিক শিক্ষা প্রতিষ্ঠান। ২০১১ সালে রাখালিয়া গ্রামে প্রফেসর কাজী ফারুকী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে গড়ে ওঠে মেধাবী এ প্রতিষ্ঠান। এর লক্ষ্য ও উদ্দেশ্য উচ্চ শিক্ষার জন্য গ্রামের মানুষের পাশে দাঁড়ানো।

এসময় প্রতিনিধি দল ইউএনওর কাছে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত প্রতিষ্ঠানের ইতিবাচক কর্মকান্ড কার্যক্রম তুলে ধরেন। ইউএনও অঞ্জন দাশ কলেজের বিভিন্ন কর্মকাণ্ডের ভূয়ষী প্রশংসা করেন।

ইউএনও প্রিন্সিপাল কাজী ফারুকী স্কুল এন্ড কলেজের ভবিষ্যৎ কর্মকান্ড পরিচালনায় গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা প্রদান করেন। নির্বিঘ্ন কর্ম পরিচালনায় কলেজের যত ধরণের সহযোগিতার প্রয়োজন তা নিশ্চত করা হবে বলে তিনি প্রতিনিধি দলকে আশ্বস্ত করেন।

সর্বশেষ - শিক্ষাসারাদেশ

জনপ্রিয় - শিক্ষাসারাদেশ