ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

হাইমচর আলগী দক্ষিণ ইউনিয়নে ৮ প্রার্থী, কে পাচ্ছেন নৌকার টিকিট

মোঃ হোসেন গাজী, হাইমচর।।

আসন্ন ২৩ ডিসেম্বর হাইমচর উপজেলার ৩ আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাওয়া ৮ প্রার্থী চুড়ান্ত মনোনয়ন লাভের আশায় ঢাকায় ব্যস্ত সময় পার করছেন। সর্বত্র আলোচনা চলছে কে পাচ্ছেন নৌকার মনোনয়ন।

এবারের নির্বাচনে দলীয় সিদ্ধান্তের অপেক্ষায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের কেউ এখন পর্যন্ত মনোনয়ন পত্র গ্রহন করেনি।

বিএনপি আনুষ্ঠানিক ভাবে নির্বাচনে অংশ না নিলেও স্থানীয় ভাবে উপজেলা বিএনপি সাবেক সদস্য সচিব বর্তমান ইউপি চেয়ারম্যান সরদার আব্দুল জলিল মাষ্টার এবারও মনোনয়ন পত্র গ্রহন করেছেন।

আওয়ামী লীগ প্রার্থীরা এলাকায় না থাকলেও তাদের কর্মী সমর্থক রা অপেক্ষায় আছেন পছন্দের প্রার্থী কখন নৌকার টিকিট নিয়ে আসবেন।

এবারের নির্বাচনে ৩ নং আলগী দক্ষিণ ইউনিয়ন পরিষদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশায় দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিয়ে তদবির সহ চেষ্টা করে যাচ্ছেন

  1. সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি এম এ বাশার।
  2. ২১ শে আগষ্ট শহীদ আব্দুল কুদ্দুস পাটওয়ারীর বড় ভাই উপজেলা আওয়ামী লীগ সহ সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী।
  3. উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি মরহুম চেয়ারম্যান আঃ সামাদ হাওলাদার এর পুত্র উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সাহাউদ্দিন টিটু হাওলাদার।
  4. উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান শাহেদ হোসেন বেপারী।
  5. উপজেলা পরিষদ সাবেক ভাইস চেয়ারম্যান এস এম কবির।
  6. উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ।
  7. ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আহাম্মদ রাজা পাটওয়ারী।
  8. সাবেক ছাত্র লীগ সভাপতি ফখর উদ্দিন আলী আহমেদ।

এসকল প্রার্থীদের মধ্যে মনোনয়ন দৌড়ে এগিয়ে আছেন সাবেক চেয়ারম্যান এম এ বাশার, সাহাউদ্দিন টিটু হাওলাদার, হুমায়ুন কবির পাটওয়ারী ও এস এম কবির এমনটাই মাঠে গুঞ্জন ও তাদের কর্মী সমর্থকদের মাঝে আলোচনায় রয়েছে।

নৌকার টিকিটে মনোনয়ন প্রত্যাশায় প্রার্থীরা এলাকায় এবং ভোটারদের কাছে না থাকলেও ঢাকায় মন্ত্রী পাড়া, গুলিস্তান ও ধানমন্ডিতে সরব রয়েছেন।

তৃনমুল নেতাকর্মীদের প্রত্যাশা আওয়ামী লীগ দল ক্ষমতায় থাকায় দলে একাধিক প্রার্থী রয়েছে, এদের মধ্যে সর্বোচ্চ গ্রহণযোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়ে সকলকে ঐক্য করে এক কাতারে এনে কাজ করাতে পারলে দলীয় প্রার্থী কে বিজয়ী করার সম্ভাবনা রয়েছে।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন বিষয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির প্রধানীয়া বলেন আলগী দক্ষিণ ইউনিয়ন টি হচ্ছে উপজেলা সদর এবং গুরুত্বপূর্ণ।

এখানে আমাদের অনেক নেতা কর্মী ও সমর্থক থাকলেও শুধু ব্যক্তিগত পছন্দ ও অপছন্দ ও সরাসরি কতিপয় নেতৃবৃন্দের প্রকাশ্য এবং গোপন বিরোধিতার কারনে বিগত নির্বাচনে নৌকার প্রার্থী পরাজিত হয়েছে।

এবারের নির্বাচনে আমাদের দলীয় ৮ প্রার্থী মনোনয়ন প্রত্যাশী, আমরা সকলের নাম কেন্দ্রে পাঠিয়েছি। দল যাকে যোগ্য মনে করবে নৌকা প্রতীক যার হাতে তুলে দিবে সকলে মিলে তার বিজয়ের জন্য কাজ করলে অবশ্যই সফলতা আসবে।

সর্বশেষ - চাঁদপুরপ্রথমপাতাহাইমচর

জনপ্রিয় - চাঁদপুরপ্রথমপাতাহাইমচর