ঢাকা, শনিবার, ৪ঠা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ে ইউছুফ পাটওয়ারী ৪র্থ বার সভাপতি নির্বাচিত

মোহাম্মদ সিন্টুঃ

মতলব দক্ষিণ উপজেলার ৬নং উপাদী দক্ষিণ ইউনিয়নের ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ে পরিচালনা পর্ষদের নির্বাচনে চতুর্থ বারের মতো সভাপতি হয়েছেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ ইউছুফ পাটওয়ারী।

গতকাল ২২ নভেম্বর সোমবার বিকেলে বিদ্যালয়ের এক সভায় মোঃ ইউছুফ পাটওয়ারী একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। তিনি এ নিয়ে ৪ বার সভাপতি নির্বাচিত হয়েছেন।

উক্ত সভায় উপস্থিত ছিলেন মতলব দক্ষিণের সহকারী উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ও ধলাইতলী জনতা উচ্চ বিদ্যালয়ের ২০২১সালের ব্যবস্থাপনা কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার মোঃ আব্দুর রশিদসহ এলাকার সুধীজন।

জানা গেছে, বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের লক্ষ্যে তারবকর্মদক্ষতা ও জনপ্রিয়তায় এলাকাবাসী তাকে বার বার বিদ্যালয়ের সভাপতি হিসেবে নির্বাচিত করছেন। বিদ্যালয়ের সার্বিক মানোন্নয়নে কাজ করতে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছেন।

এর আগে সদস্য পদে মোঃ নাছির উদ্দিন, মোঃ মোস্তফা কামাল, মোঃ সফিউল্লাহ চৌধুরী ও সুবাল চন্দ্র বিশ্বাস এই ৪ জনও বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। এছাড়া সদস্য সচিব হিসেবে প্রধান শিক্ষক মোঃ নুরুল ইসলাম রাজা, শিক্ষক প্রতিনিধি হিসেবে মোঃ আরিফুল ইসলাম, শাহ আলম প্রধান, মনি রানী চক্রবর্তী মনোনীত হয়েছেন।

সর্বশেষ - মতলব দক্ষিণশিক্ষা

জনপ্রিয় - মতলব দক্ষিণশিক্ষা