ঢাকা, শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

যুদ্ধবিমানের চাকা চুরি, হন্যে হয়ে চোর খুঁজছে পুলিশ

আন্তর্জাতিক ডেস্ক:

একটি ট্রেলারে করে মিরাজ যুদ্ধবিমানের পাঁচটি টায়ার নিয়ে যাওয়া হচ্ছিল রাজস্থানের জোধপুরের বিমানবাহিনীর ঘাঁটিতে। কিন্তু মাঝপথেই একটি টায়ার চুরি হয়ে যায়। বিষয়টি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে যায়।

ভারতীয় বিমানবাহিনীর যুদ্ধবিমান মিরাজের চাকা চুরির ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে গোটা উত্তরপ্রদেশে। হন্যে হয়ে চোর খুঁজছে পুলিশ। লখনৌর বিকেটি এলাকা অতিক্রমের সময় ট্রেলার থেকে চাকা চুরির ঘটনাটি ঘটে।

ট্রেলারের চালক হেম সিংহ রাওয়াতের দাবি, উত্তরপ্রদেশে আশিয়ানা থানা এলাকায় তিনি প্রচণ্ড যানজটের মধ্যে পড়েন, সেসময় ওই এলাকায় একটি হোটেলের পাশে কালো রঙের একটি স্করপিও দাঁড় করানো ছিল। সেই স্করপিও থেকে দুজন নেমে ট্রেলার থেকে বিমানের চাকা চুরি করে নিয়ে পালায়। বিষয়টি চোখে পড়তেই তিনি চোরদের ধরার চেষ্টা করেন কিন্তু যানজটের সুযোগ নিয়ে চোরেরা পালিয়ে যায়।

হেম সিংহ আরও জানান, এই ঘটনার পরই পুলিশ কন্ট্রোল রুমে বিষয়টি জানান। একটি অভিযোগও দায়ের করেন তিনি।

বিমানবাহিনীর একটি তদন্তকারী দল বিকেটি বিমানঘাঁটি থেকে চুরির ঘটনাস্থল পর্যন্ত সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা শুরু করেছে। চালককেও জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারীরা। কেন যুদ্ধবিমানের চাকা চুরি করা হলো তা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এ ঘটনায় কোনো ষড়যন্ত্র আছে কি-না সেটাও খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

সর্বশেষ - আন্তর্জাতিকপ্রথমপাতা

জনপ্রিয় - আন্তর্জাতিকপ্রথমপাতা