ঢাকা, শনিবার, ২২শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ | ৮ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

গ্রামের মানুষ উপার্জণ সংকটে রয়েছে : নাহিদুল খান সাহেল

প্রেসবিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাহিদুল খান সাহেল বলেছেন, বর্তমান রাজনৈতিক সংকটের গভীরে লুকিয়ে আছে অর্থনৈতিক সংকট। যা দৃশ্যত গ্রামের দারিদ্র্য মানুষের মাঝে গেলেই উপলব্ধি করা সম্ভব। তিনি আরো বলেন, জনপ্রতিনিধিদের বেপরোয়া দুর্নীতির কারণে মূলত গ্রামের মানুষ অর্থ ও খাদ্য সংকটে রয়েছে।

এদিকে ফাইন্ডশনের মহাসচিব ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সভাপতি হুমায়ুন কবির বেপারি বলেছেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণেই শহর বা গ্রাম নয়, পুরো দেশের জনগণই নিদারুন সংকটে রয়েছে।

তিনি আরো বলেন, দেশে রাজনৈতিক সংকটের ছায়া সংকটই অর্থ সংকট। জনগণের প্রতি সরকারের দায় না থাকার কারণে আমলাতন্ত্র ভর করে রাষ্ট্র পরিচালিত হচ্ছে। এভাবে চলতে থাকলে ঘরে ঘরে শীঘ্রই দুর্ভিক্ষ দেখা দিতে পারে। নেতৃবৃন্দ অবিলম্বে খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবী জানান।

দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে ঘরে ঘরে দুর্ভিক্ষ দেখা দিতে পারে ———হুমায়ুন কবির বেপারি

বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান নাহিদুল খান সাহেল ও সাংস্কৃতিক ফাউন্ডেশনের মহাসচিবের নির্দেশনা মুতাবেক সুনামগঞ্জ জেলা বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের উদ্যোগে গরিব ও অসহায় মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুনামগঞ্জ জেলা ফাউন্ডেশনের সভাপতি জনাব পীর জাদা মোহাম্মদ নুরে আলম ফরহাজি। আরও উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক জনাব মুজাম্মেল হক স্বপন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফাউন্ডেশনের সুনামগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক এম শহিদুল ইসলাম সরকার, অর্থ সম্পাদক মেহেদী হাসান বাসিদ, সদস্য কামরুল হাসান তালুকদার, শাহ জালাল, সম্মানিত অতিথি গ্রীস প্রবাসী মোহাম্মদ হারিস মিয়া ও ফরজুল হক, দুলন মিয়া প্রমূখ।

সর্বশেষ - প্রথমপাতারাজনীতিসারাদেশ

জনপ্রিয় - প্রথমপাতারাজনীতিসারাদেশ